০২ মে ২০২৪, ১০:২৫ অপরাহ্ন, ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা দামুড়হুদায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় নির্বাচনী ভোটযুদ্ধে চেয়ারম্যান পদে ২জন সহ প্রার্থী হয়েছে ১৩ জন বাকেরগঞ্জের দাড়িয়ালে সড়ক নির্মানে দূর্নীতি ও অনিয়ম কে এম পি লবণচরা থানা পুলিশের অভিযানে সোনা চোরাকারবারি গ্রেফতার,৭ পিস স্বর্ণের বার উদ্ধার তেঁতুলিয়ায় আচরণবিধি মানছে না প্রার্থীরা, পোষ্টারে ছেয়ে গেছে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান তদারকি নেই সংশ্লিষ্টদের বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী দুলালের মতবিনিময় বিদেশে পালানোর সময় শত কোটি টাকা আত্মসাতের হোতা বিমানবন্দরে গ্রেফতার
সিলেট টিটিসির ছাত্রদের কারণে জঙ্গল থেকে মৃত্যুর হাত রক্ষা পেল এক যুবক

সিলেট টিটিসির ছাত্রদের কারণে জঙ্গল থেকে মৃত্যুর হাত রক্ষা পেল এক যুবক

সিলেট প্রতিনিধি : সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানা দিন আলমপুরস্থ সিলেট সরকারি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি’র) উত্তর প্রান্তে সুরমা নদীর তীরে জঙ্গল থেকে ১৬ বছরের এক তরুণ মৃত্যুর হাত থেকে রক্ষা পেলো। ঘটনাটি ঘটেছে ১৭ (অক্টোবর) বেলা অনুমান ৪.৫০ মিনিটে আলমপুরস্থ টিটিসির উত্তর প্রান্তে সুরমা নদীর তীরে নির্জন জঙ্গলে।
সূত্রে জানা যায়, নদীর পারে ঘন্টা খানেক ধরে ৬ তরুন যুবক এক ছেলে ধরে এনে হাত পা বেধে নিজের পরনের ট্রাউজার প্যান্ট খুলে অমানুষিক নির্যাতন করতে থাকে। ওদের নির্যাতনে ওই তরুণে চিৎকার দিলে মুখ চাপ দিয়ে একজন পা ধরে অপর একজন মাতায় ও গলায় চাপি দিয়ে শ^াসরুদ্ধ করে হত্যার চেষ্টা চালায় এবং সাথে থাকা অপর ৪ যুবক ভিডিও ধারণ করতে থাকে। ছবিতে দেখা যায় ওরা সবাই কিশোর গ্যাং।
ওই সময় সিলেট টিটিসির উত্তর প্রান্তে দ্বিতীয় তলায় কম্পিউটার ট্রেডে গ্রাফিক্সের ক্লাস চল ছিলো হঠাৎ ছাত্র- ছাত্রীদের বিষয়টি দৃষ্টিগোছর হলে একে অন্যকে বলতে থাকে, তাৎক্ষনিক সকল প্রশিক্ষণনার্থীরা ক্লাস থেকে বের হয়ে ওদেরকে ধাওয়া করলে ওই তরুণকে টেনে হেছড়ে নদীর পারে জঙ্গলের দিকে নিতে চাইলে ছাত্রদের ধাওয়া খেয়ে তাকে ফেলে যায়। পরবর্তীতে ছাত্ররা থাকে সঙ্গে নিয়ে অপরাধীতের ধরতে গেলে পালিয়ে যায়। তবে টিটিসির ছাত্ররা ওই ছেলেকে নাম ঠিকানা জানতে চাইলে বা তাকে কেন নির্যাতন করা হয়ে ছিলো জানতে চাইলে সে মুখ খুলতে রাজি হয় নি।
তবে এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক টিটিসির কয়েক জন ছাত্ররা জানান, ক্লাসের ফাকে হঠাৎ আমাদের কয়েক জন ছাত্রদের দৃষ্টিগোচর হয়। ওই এলাকা নদীর পার, অপর দিকে জঙ্গল এদিকে মানুষের চলাচল খুব কম, আমরা বিষয়টি দেখতে পেয়ে তাৎক্ষনিক কিছু অংশ ভিডিও চিত্র ধারণ করি এবং বাচানোর জন্য ওদের ধাওয়া করি। আমাদের ধাওয়া খেয়ে অপরাধীরা পালিয়ে যায়। ওই সময় টিটিসির ছাত্ররা বিভাগীয় কমিশনার অফিসের পেছনে তাকে নিয়ে গেলে দেখা যায় নদীর পারে কিছু স্থানীয় ছেলেরা ফুটবল খেলা করছেন তাদের কে বিষয়টি নির্যাতিত ছেলেটি ঘটার বিস্তারি জানালে তারা বিষয়টি দেখে দিবেন বলে আশ^াস্ত করে তাদের জিম্মায় রাখেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019